Refund and Return Policy
অর্থ ফেরতের নিয়মাবলী:
যেসকল সম্ভাব্য সম্মানিত গ্রাহকদের উল্লেখ করা (অর্ডার করা) পণ্যের অর্থ ফেরত
যোগ্য নয়:
১. আমাদের (প্রেসিয়ার কল ক্রাক্স) সম্পূর্ণ
হাতের তৈরি পণ্য, গ্রাহকদের দ্বারা অডার করা) পণ্যের কাজ শুরু করার পর কোনো পণ্য বাতিল
করার সুযোগ নেই , এমন এর অগ্রিম টাকা ফেরত দিতে হবে
২. গ্রাহকদের দ্বারা উল্লেখিত (অর্ডার করা) পণ্যের আনুসাঙ্গিক উপাদানগুলি তৈরির
পর পণ্য বাতিল করে গ্রাহকের অগ্রিম টাকা ফেরত দিতে হবে না।
৩. নির্ধারিত সময়ের কালে পণ্য বাতিল গ্রাহকের অগ্রিম টাকা ফেরত দিতে হবে না।
৪. পণ্য গ্রাহকের সামনের গ্রাহক না হলে গ্রাহকের কাছে গ্রাহকের কাছ থেকে টাকা
ফেরত দিতে হবে। (ভুল পণ্য এবং মূল্য পণ্য ফেরত নেওয়া এবং রিটার্ন এবং রিফান্ড নিয়মে
টাকা ফেরত দিতে হবে)
নির্বাচনের চাহিদার পণ্য ২৪
ঘণ্টার মধ্যে বাতিল (ক্যানসেলকে প্রেসিয়াস কল শক্তি সেইটি পছন্দ করবে। যদি প্রেসিডিয়াস
কল ক্র্যাক্যান্স প্রয়োগ করে পণ্যের কাজ শুরু না হয় তাহলে ২৪ ঘণ্টা পরেও বাতিল করা
(কসেল) চাইতে পারে। যেকোন পরিস্থিতির উপর যেকোন সময় বাতিল করার জন্য সমস্ত অধিকার
প্রেসিডিয়াস কল সক্রিয় রয়েছে, এমন গ্রাহকের অগ্রিম টাকা ফেরত নিয়মাবলী:
পাপ রিফান্ড মেথডগুলি দেওয়া হল-
পেমেন্ট মেথডঃ
|
রিফান্ড মেথডঃ |
বিকাশ/ নগদ বা যেকোনো MFS |
বিকাশ/ নগদ বা যেকোনো MFS |
ক্রেডিট/ ডেবিট কার্ড |
ক্রেডিট/ ডেবিট কার্ড |
ক্যাশ |
ক্যাশ |
রিফান্ডের জন্য নির্দিষ্ট
সময়ঃ
রিফান্ড রিকোয়েস্ট এর ডেট থেকে ৭২ ঘন্টার মধ্যে যে পেমেন্ট করা হয়েছে সেই মাধ্যমে
রিফান্ড ইনিশিয়েট করা হবে। ডেবিট বা ক্রেডিট কার্ডে রিফান্ডের ক্ষেত্রে আপনার এডিসেন্ট
স্টেটে হিট করতে ৫ থেকে ১০ বিজনেস ডেকে লাগতে পারে এই জিন্সের মধ্যেও স্টেটমেট শো করতে
আপনি আপনার কর্ম ইস্যুয়ার ব্যাংক এর সাথে যোগাযোগ করুন অথবা আমাদের সাথে যোগাযোগ করুন support@preciouscollections.com.bd এ ইমেল নম্বর নম্বর উল্লেখ করে যোগাযোগ করুন।
রিফান্ড কোম্পানিঃ
রিফান্ডের জন্য কোন প্রযোজ্য
হবে আপনি যে এমাউন্ট পেমেন্ট করবেন সেই এমাউন্টেই রিফান্ড করতে হবে।
ডিস ডিসেন্ট বা অফারের রিফান্ড
কন্ডিশনঃ
বিকাশ, রকেট, নগদ, ভিসা, মা
কার্ড বা এক্স কার্ডে কোন অফার থাকলে এবং সেইদিন বা ট্র্যাঞ্জাক রিফান্ডের ক্ষেত্রে
ডিডিস ডিসেন্ট বা ক্যাশব্যাক এমাউন্ট ফেরত দেয়, আপনি কোন ব্যক্তি প্রোডাক্টের জন্য
অফারে ১০০০ গ্রেড প্রোডাক্টের জন্য ৯০০ টাকা পেমেন্ট বা ১০০০ টাকা পেমেন্ট করে কোন
ক্যাশ ব্যাক যদি রিফান্ডের ক্ষেত্রে ক্যাশব্যাকের এমাউন্ট এবং ডিসকাউন্টের ক্ষেত্রে
আপনি যে এমাউন্ট পেমেন্ট করেছেন শুধু সেই এমাউন্ট রিফান্ড করতে হবে।
পণ্য ফেরতের নিয়মাবলী:
যেসকল পরিস্থিতিতে সম্মানিত গ্রাহকদের উল্লেখিত (অডার করা) পণ্য ফেরত নেয়া হবে:
১. প্রোডাক্ট ফিজিক্যাল ড্যামেজ হয়ে থাকলে।
২. ভুল পণ্য ডেলিভারি দিয়ে থাকলে।
প্রোডাক্ট মিসিং বা ভিন্ন প্রোডাক্ট কমপ্লেইন করার ক্ষেত্রে অবশ্যই ডেলিভারি
এর সময় ডেলিভারি ম্যান এর সামনে প্রোডাক্ট বুঝে নিন। প্যাকেজে প্রোডাক্ট মিসিং, প্রোডাক্ট
কুরিয়ারে ভেঙ্গেছে বা প্রোডাক্ট ডিফারেন্ট এই ধরনের ইস্যু গ্রহণযোগ্য নয়- তাই ভুল বুঝাবুঝি
রোধ কল্পে অবশ্যই প্রোডাক্ট ডেলিভারি ম্যান এর সামনে বুঝে নেয়ার অনুরোধ করা যাচ্ছে।
কোন প্রোডাক্ট রিটার্ন করা প্রয়োজন হলে অবশ্যই এর সাথে প্রদত্ত সকল ধরনের পেপার,
বক্স, এক্সেসরিস, ওয়ারেন্টি কার্ড, স্টিকার, লেবেল, গিফট আইটেম ইত্যাদি ডেলিভারি ম্যানকে
বুঝিয়ে দিতে হবে।
Refund Process:
Refund requests are not
accepted for below situations.
1. Refund of a
customized size handmade painting that is already made, but unable to ship or
delayed in transit
2. Refund request of
artwork that is already framed, but unable to ship or delayed in transit
3. Refund request of
Painting that is already made, but unable to ship or delayed in transit
4. Refund requests for
orders already shipped or delayed in transit
5. Refund requests for
orders delayed due to lockdown/restrictions in your location
If you raise
cancellation requests within 2 hours of placing the order, we will accept those
requests. If artist has not begin work on your project, or if we have not
painted the canvas, or framed the artwork - then we can accept cancellations
after few hours after order as well.
Returns Process
Returns are not accepted
for Custom Sized Artworks irrespective of whether its ordered framed or
unframed. However customers can request for additional images to be emailed
before shipping. Our artists will revise the painting if needed, based on your
inputs and until you are satisfied with the outcome. If eligible for returns,
you can raise return request in your Precious Collections account. If you had
paid online using cards / online banking - we will refund to the same account.
We do not levy any return fee.
For Lost / Damaged Shipments
In rare case of lost
shipments, we will refund the advance amount.
After delivery the
product if their is any delivery issues check the product in-front of the
delivery man. After that we are not responsible for this. If this is our
mistake we will take care of it. If you see product damaged by the
transportation company immediately inform us also return the product. You will
receive a fresh product after few days.